• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও সনদ বিতরণ

নকলায় মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও সনদ বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি :
শেরপুরের নকলা উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আই ডি কার্ড ও মুক্তিযোদ্ধা ডিজিটাল সনদ বিতরণ করা হয়।

৬ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নকলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গনে নকলা উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ বোরহান উদ্দিন ও নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ,শেরপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরু।

বীর মুক্তিযোদ্ধা ও নকলা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মনসুর আহমদ সঞ্চালনায়
আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন,নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন ।
নকলা উপজেলায় মোট ৩৬২ জন মুক্তিযোদ্ধা ও তার পরিবারের মাঝে ডিজিটাল সনদ ও ১৬৯ জন মুক্তিযোদ্ধা কে স্মার্ট আই ডি কার্ড বিতরণ করা হয়।
নকলা উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার বুলবুল আহমেদ বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবন ও যৌবনের মায়া ত্যাগ করে স্বাধীনতা র জন্য অস্ত্র তুলে বিশ্বের বুকে আমাদের এই লাল সবুজের পতাকা এনে দিয়েছে সেই মুক্তিযোদ্ধাদের ভাতা ও সম্মান একমাত্র বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই তুলে ধরেছেন।

বীর মুক্তিযোদ্ধা মো:আব্দুল করিম বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যে সম্মান ও ভাতা কার্যক্রম শুরু করেছে তার জন্য আমরা কৃতজ্ঞ।

আধুনিক স্মার্ট কার্ডের মাধ্যমে একজন বীর মুক্তিযোদ্ধা বাস ভ্রমণ ফ্রি ও বছরে একবার বিমানে ভ্রমণ ফ্রি সুযোগ আছে এছাড়া চিকিৎসা ক্ষেত্রে রয়েছে অনেক সুযোগ সুবিধা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।